কেন হারিয়ে গেলে?

কেন হারিয়ে গেলে?  তুমি তো আমারই ছিলে, আর আমি তোমার। তোমাকে নিয়ে কত স্বপ্ন দেখেছি,একসাথে পথ চলবো ভেবেছি তবে কেন আজ দুজনার দুটি পথ?? এ পথ যেন সরলরেখার মতো,, কখনো এক হবার নয়।।
আচ্ছা, আমি তো শুধু তোমারই ছিলাম, তোমাকে ঘিরেই আমার সব চাওয়া পাওয়া। এই ছোট্ট জীবনে খুব বেশি কিছু তো চাইনি তোমার কাছে? কি দোষ ছিলো আমার বলো?  কেন আজ আমাকে এতো একা করে দিলে?? কেন আমার সব হাসি কেড়ে নিলে তুমি? তোমাকে হারিয়ে আজ আমি শূন্য। এ শূন্যতা যে পূরন হবার নয় গো।।।   আমার কাছে তুমি মানে শুধুই তুমি। সেই তুমি আমার জানপাখি।। ভুলে গেছো কি তুমি,,, আমি তোমাকে জানপাখি বলেই ডাকতাম।

 বড্ড বেশিই ভালোবাসি তোকে। মনে আছে কি তোমার,, ভালোবেসে আমরা একে অপরকে তুই বলতাম।। তুমি আমাকে ভালোবেসে বউ বলেও ডাকতে।। সব কি মিথ্যা ছিলো বলো?? কিভাবে ভুলে গেলে আমাকে??
এখন কি তাকেও ভালোবেসে বউ বলে ডাকো??

আজ তুমি অন্য কারো ভাবতেই সব কিছু অস্পষ্ট হয়ে ওঠে জানো?? দু চোখে ঝর্ণাধারা নেমে আসে।।।

আমি তোমাকে ভুলতে পারি না কেন জানো??  কারন আমি তো তোমাকে ভুলতে চাই না। আমার সবকিছু তো তুমি।আমি তোমাকে কিভাবে ভুলে যায় বলো? তোমাকে ভুলে যাওয়া মানে তো আমার আমিকে হারিয়ে ফেলা। আমি তোমার মাঝেই আমাকে খুজে পাই। তোমাতেই আমার সব সুখ,,সব দুঃখ। তুমিই আমাকে পূর্ণতা দিয়েছিলে। আজও আমি তোমাতেই পূর্ণতা পাই।।।

খুব জানতে ইচ্ছে করে,,, কেমন আছো তুমি? আমাকে ভুলে সুখেই আছো তাইনা।। আচ্ছা তোমার কি একবারও আমার কথা মনে পড়ে না??  মনে পড়ে না সেই সময়গুলো,, আমরা একসঙ্গে কাটিয়েছিলাম?  মনে পড়বেই বা কেন বলো,,আমি তো কখনোই তোমার মনের মতো হতে পারি নি তাই না!!!!

আমি চাই আল্লাহ তোমাকে অনেক ভালো রাখুন।। সুখে থেকো তুমি।।।

আমি তোমাকে ভুলবো না।। তুমি আমার হয়ে থাকো নি তাতে কি হয়েছে!! আমাদের স্মৃতিগুলো তো আমার কাছ থেকে আলাদা করতে পারবে না তুমি তাইনা!!! আমি না হয় ওটুকু নিয়েই থাকবো।।।।